Rnewsbd.com

২৪ ঘন্টা সারা বিশ্ব ও বাংলাদেশের খবর জানতে আমাদের সঙ্গে থাকুন।

ভোটকেন্দ্র পাহারা দিতে চাচ্ছেন, পরে দেশ থেকে পালাবেন না তো?: আ স ম রব

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব আওয়ামী লীগকে হুঁশিয়ার করে বলেছেন, আগামী ১০ তারিখের (সোমবার) পর দেশে গণজোয়ার সৃষ্টি হলে আপনারা পালানোর পথ পাবেন না।

জেএসডি’র নির্বাচনী ইশতেহার ঘোষণা করার আগে বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবে তিনি এসব কথা বলেন।

‘আওয়ামী লীগ ভোটকেন্দ্র পাহারা দেবে’, দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, নির্বাচনে ভোটকেন্দ্র পাহারা দিতে চাচ্ছেন, পরে দেশ থেকে পালাবেন না তো? আশা করি ভোটকেন্দ্রে থাকবেন, আমরাও নির্বাচনে যাবো।

এ সময় আইনশৃঙ্খলা বাহিনীর উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা আমাদের ভাই। আপনারা দেশের জন্য কাজ করুন। জনগণের জন্য কাজ করুন। দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য কাজ করুন। আর যদি তা না পারেন, তাহলে নিরপেক্ষ থাকুন।

আ স ম রব এর বলেন, আমরা যেন নির্বাচনে না আসি, তার জন্য সরকার বহু চেষ্টা করে যাচ্ছে। তারা মনে করেছে তড়িঘড়ি করে নির্বাচন দিলে আগের মতো আমরা নির্বাচনে যাবো না। কিন্তু নির্বাচনে যাওয়ার ঘোষণা দেয়ায় পরপরই তারা দিশেহারা হয়ে পড়েছেন বলে মন্তব্য করেন তিনি।

রব আরো বলেন, সামান্য দুই কোটি টাকার মামলায় খালেদা জিয়াকে আটক করে রেখেছেন,। তাকে মুক্তি দিতেই হবে। বঙ্গবন্ধুকে কেউ আটক করে রাখতে পারেনি। জাতীয় নেতাদের এ পর্যন্ত কেউ আটকে রাখতে পারেনি। এই রবকে যেমন আটক রাখা যায়নি, তেমনি খালেদা জিয়াকেও পারবেন না।

এরপর সংবাদ সম্মেলনে জেএসডির ইশতেহার ঘোষণাপত্র পাঠ করেন দলটির সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন।

Updated: 07/12/2018 — 1:03 AM
© ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত আর নিউজ বিডি © আমাদের পেইজে অথবা সাইটের কোন নিউজ নিয়ে অভিযোগ থাকলে আমাদের পেইজে মেসেজ দিয়ে জানাবেন, আমরা সাথে সাথে তা ডিলেট করে দিব, ধন্যবাদ।