Rnewsbd.com

২৪ ঘন্টা সারা বিশ্ব ও বাংলাদেশের খবর জানতে আমাদের সঙ্গে থাকুন।

২১ সন্তানের জন্ম দিয়ে দম্পতির রেকর্ড

২১ সন্তান জন্ম দিয়ে রেকর্ড গড়লেন ব্রিটিশ দম্পতি সু এবং নোয়েল রেডফোর্ড। ব্রিটেনের সব থেকে বড় পরিবার হিসেবে এখন গণ্য হচ্ছে রেডফোর্ড পরিবার। তার কারণ ইতিমধ্যেই ২১টি সন্তানের জন্ম দিয়ে ফেলেছেন এই দম্পতি। সু এবং নোয়েলের এই কীর্তি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। মিশ্র প্রতিক্রিয়া জুটেছে নেটিজেনদের তরফে। কেউ কেউ তাদের প্রশংসা করলেও তার পাশাপাশি জুটেছে ‘অপরাধী’ আখ্যাও।

এই দম্পতি জানিয়েছেন, ১৩ বছর বয়সেই প্রথম মাতৃত্বের স্বাদ পান সু। তার স্বামী নোয়েলের বয়স তখন মাত্র ১৮। এরপর ২০০৮ সালের মধ্যেই তেরোটি সন্তানের জন্ম দেন তারা!

নোয়েল রেডফোর্ড পেশায় একজন ব্যবসায়ী। সম্প্রতি তাদের নিয়ে করা একটি ভিডিও ডকুমেন্টারি দেখানো হয় ব্রিটেনের টেলিভিশনে। তারপরেই প্রবলভাবে আলোচনা শুরু হয় এই ব্রিটিশ দম্পতিকে ঘিরে। কিছু কিছু দর্শক মাত্র ১৩ বছর বয়সেই মা হওয়ার জন্য সমালোচনাও করেন সু’য়ের। এতগুলো সন্তানকে কীভাবে সময় দিয়েছেন তারা, সেই নিয়েও প্রশ্ন তোলেন অনেকেই।

সুত্র- সময় নিউজ

Updated: 11/01/2019 — 2:57 PM
© ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত আর নিউজ বিডি © আমাদের পেইজে অথবা সাইটের কোন নিউজ নিয়ে অভিযোগ থাকলে আমাদের পেইজে মেসেজ দিয়ে জানাবেন, আমরা সাথে সাথে তা ডিলেট করে দিব, ধন্যবাদ।