সাংবাদিকদের সঙ্গে তর্কে জড়ালেন কঙ্গনা

বিনোদন

বিতর্ক বোধহয় কঙ্গনাকে রানাওয়াতের পিছু ছাড়ছে না। এবার আগামী ছবি ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’র ‘ওয়াখরা’ গানের টিজার লঞ্জ অনুষ্ঠানে গিয়ে সাংবাদিকদের সঙ্গে বিতর্কে জড়ালেন এই অভিনেত্রী।

অন্য অনুষ্ঠানের মতোই সাংবাদিকদের সঙ্গে কথোপকথনের মাধ্যমেই শুরু হয় অনুষ্ঠানটি। তবে এরই মাঝে এক সাংবাদিকের প্রশ্নের উত্তর দিতে অস্বীকার করেন কঙ্গনা।
কঙ্গনার অভিযোগ, মণিকর্ণিকা: দ্যা কুইন অফ ঝাঁসি ছবিটি মুক্তির আগে টানা তিন ঘণ্টা ধরে তার সাক্ষাৎকার নিয়েছিলেন ওই সাংবাদিক। পরে তার বিরুদ্ধে, তার ছবির বিরুদ্ধে খারাপ প্রচার করেন ওই সংবাদিক। তার ছবিকে এবং তাকে ‘উগ্র জাতিয়তাবাদী’র তকমা দিয়েছিলেন তিনি। কঙ্গনার এই অভিযোগের পরই তার সঙ্গে ওই সাংবাদিকের তর্ক বাঁধে। পুরো ঘটনায় অপ্রস্তুত হয়ে পড়েন ঘটনাস্থলে উপস্থিত একতা কাপুর, রাজকুমার রাওসহ অন্যান্যরা।

বিষয়টি সামাল দেওয়ার চেষ্টা করেন ঘটনাস্থলে উপস্থিত ছবির জনসংযোগের দায়িত্বে থাকা এক মহিলা। তবে তাতে পরিস্থিতি আরও খারাপ হয়। পরে একতা কাপুর ও রাজকুমার রাও মাঠে নামেন ও বিষয়টি সামল দেন।

তবে এই প্রথম নয়, কঙ্গনার আক্রমণের মুখে পড়ছেন এমন বলিউড তারকার উদাহরণও বহু রয়েছে। আলিয়া-রণবীর থেকে দীপিকাসহ বহু তারকাই কঙ্গনার ক্ষোভ থেকে বাঁচতে পারেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *