অর্ধযুগের প্রেমিকা প্রীতিকেই বিয়ে করছেন মিরাজ

অর্ধযুগের প্রেমিকা প্রীতিকেই বিয়ে করছেন মিরাজ

বাংলাদেশ ক্রিকেট টিমে চলছে বিয়ের ধুম। একে একে কয়েক মাসের মধ্যে বিয়ে করছেন বেশ কয়েকজন ক্রিকেটার। বাগদান সারলেন অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ।

বৃহস্পতিবার দুপুরে খুলনা মহানগরীর খালিশপুরের কাশিপুর এলাকার বেলাল হোসেনের মেয়ে রাবেয়া আক্তার প্রীতির সঙ্গে বাগদান সম্পন্ন হয় মিরাজের। ঘরোয়া এই অনুষ্ঠানে দুই পরিবারের ঘনিষ্টজনরা উপস্থিত ছিলেন।

পরিবারের সদস্যরা জানান, নিউজিল্যান্ড সফর শেষে দেশে ফিরেই আকদটা সেরে রাখার কথা ছিলো মিরাজের। কনে রাবেয়া আখতার প্রীতির সঙ্গে মিরাজের পরিচয় আরও ৬ বছর আগে।

প্রীতির বাবা হেলাল হোসেন একজন চাকরিজীবী।

মিরাজের বাবা জালাল হোসেন জানান, অনেক দিন ধরেই মিরাজের বিয়ের কথা ভাবছিলেন। কিন্তু কবে করবে, ঠিক সময় হয়ে উঠছিল না। বিশ্বকাপের আগে পাওয়া লম্বা বিরতিটা কাজে লাগাতে চাইছে সবাই। বৃহস্পতিবার কাশিপুর মেঘনা অয়েল ডিপো সড়কের কনের বাড়িতে আকদ সেরে ফেলেছি। বাইরের তেমন কাউকে বলিনি। বিয়ের অনুষ্ঠান করব বিশ্বকাপের পর। তখন জানানো হবে সবাইকে।

এদিকে অভিযোগ রয়েছে, তারকা ক্রিকেটার মিরাজের বাগদানের খবর শুনে খুলনার মিডিয়াকর্মীরা সেখানে গেলে তাদের সাথে অসৌজন্যমূলক ব্যবহার করা হয়। সেখানে সাংবাদিকদেরও প্রবেশ করতে দেওয়া হয়নি। এবং ছবি তুলতে দেওয়া হয়নি।


Copyright © (2018) All Rights Reserved Rnewsbd.com
Desing & Developed BY NewsSKy