আইসিইউতে ওবায়দুল কাদের

আইসিইউতে ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি শেষে স্বাস্থ্যের উন্নতি হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক।

এদিকে সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের চিকিৎসা সমন্বয়ক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক এবং নিওরোলজিস্ট অধ্যাপক ডা. আবু নাসার রিজভী বলেন, ‘ওবায়দুল কাদের ভালো আছেন। সফল বাইপাস সার্জারি শেষে তিনি এখন আইসিইউতে রয়েছেন। কাদেরের স্বাস্থ্যের উন্নতি হচ্ছে।’

আজ ২১ মার্চ বৃহস্পতিবার বিকালে মেডিকেল বোর্ডকে উদ্ধৃত করে হাসপাতাল লবিতে উপস্থিত পরিবারের সদস্য ও অন্যান্যদের এ তথ্য জানান তিনি। সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তি থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

এদিকে ডা. রিজভী বলেন, ‘স্বাস্থ্যের উন্নতির এ ধারা অব্যাহত থাকলে আগামী সপ্তাহের মাঝামাঝি তাকে কেবিনে স্থানান্তরে আশাবাদী চিকিৎসকরা।’

এ সময় হাসপাতাল লবিতে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আসলামুল হক, সেতু বিভাগের সিনিয়র সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলাম, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মোস্তাফিজুর রহমানসহ অনেকেই।


Copyright © (2018) All Rights Reserved Rnewsbd.com
Desing & Developed BY NewsSKy