ঝড় তুলেছে তামিম, একের পর এক চার, ৭ ওভার পর দেখে নিন স্কোর

ঝড় তুলেছে তামিম, একের পর এক চার, ৭ ওভার পর দেখে নিন স্কোর

আয়ারল্যান্ডের ক্লন্টার্কে আজ থেকে শুরু হয়ে গেলো ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ। উদ্বোধনী ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি স্বাগতিক আয়ারল্যান্ড। বাংলাদেশ মাঠে নামবে ৭ মে। প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ।

তবে ত্রিদেশীয় সিরিজে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামার আগে বাংলাদেশ আজই নেমেছে প্রস্তুতি ম্যাচ খেলতে। ডাবলিনের মালাহাইডে এই ম্যাচে বাংলাদেশ খেলতে নেমেছে আয়ারল্যান্ড ‘এ’ দলের সঙ্গে।

আয়ারল্যান্ড ‘এ’ দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে টস করতে নেমে কয়েন নিক্ষেপে জিততে পারেননি অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে আয়ারল্যান্ড ‘এ’ দল।

বাংলাদেশকে ৩০৮ রানের টার্গেট দিয়েছে আয়ারল্যান্ড।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৭ ওভারে ০ উইকেট হারিয়ে ৩৭ রান।

তামিমঃ ১৭ রান ৩ চার, লিটনঃ ১৩ রান ২ চার

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলার জন্য ১ মে দেশ ছেড়ে যায় বাংলাদেশ দলের ক্রিকেটাররা। মাশরাফি বিন মর্তুজার নেতৃত্বে এখন ইউরোপের দেশটিতে রয়েছেন বাংলাদেশের ১৯জন ক্রিকেটার।

বিশ্বকাপের জন্য ঘোষিত ১৫ জনের সঙ্গে এই সিরিজে এবং অনুশীলনের জন্য নেয়া হয়েছে আরও অতিরিক্ত চারজন ক্রিকেটারকে। নাঈম হাসান, ইয়াসির আলি রাব্বি, ফরহাদ রেজা এবং তাসকিন আহমেদকে।

বাংলাদেশ দলঃ মাশরাফি বিন মোর্ত্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, সৌম্য সরকার,

মোহাম্মদ সাইফউদ্দিন, আবু জায়েদ রাহি, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, সাব্বির রহমান, ইয়াসির আলি, নাঈম হাসান, তাসকিন আহমেদ, ফরহাদ রেজা।

আয়ারল্যান্ড উলভসঃ হ্যারি টেক্টর (অধিনায়ক), মার্ক এডেইর, জেমস ক্যামেরন-ডো, পিটার চেজ, স্টিফেন ডোহেনি, শেন গেটকাটে, ট্রাইওন কেন, নেইল রক, জেমস শ্যানন, সিমি সিং, জ্যাক টেক্টর ও ক্রেইগ ইয়াং।


Copyright © (2018) All Rights Reserved Rnewsbd.com
Desing & Developed BY NewsSKy